আমার সে হৃদয় কাপানো হাসি
এখন আর তুমি শূনতে পাবেনা...
অনেক দিন হল আমি হাস্ তে ভূলে গেছি


বরষা আসার আগেই
কখনো সারাটি দুপুর ধরে বিষ্টি এলে
আমার দু'চোখ ছাপিয়ে শুধু কান্না আসে...
মনে হয় তবু দেখা হোক
কথা হোক
শুধু আর একটি বার,
তোমারও কি কখনো সখনো
হয়না এমন?
বিশ্ব  সংসার তুচ্ছ করে
ইচ্ছে হয়না ছুটে আস্ তে
আমার কাছে......
এখনও কি আমার হাসি
তোমার  হৃদয় কাপায় না ???