আজ কোনো কবিতা post করতে ইচ্ছে করছে না
আজ বুকের ভিতরটা ভীষণ হু হু করছে দুইটাকা দামের সামান্য মানুষ  গুলোর জন্য...সকাল থেকেই টিভির সামনে বসে breaking news দেখছি আর লাশ গুনছি। দেশটা কি মৃত্যুপুরী হয়ে গেলো নাকি?
রোজ কোনো না কোনো মৃত্যু ?
মানুষগুলোও বুঝি পাথর হ্রদয় !
খুব জানতে ইচ্ছে করছে এই মূহূতে সেই বিখ্যাত মিঃ সোহেল রানা ; owner of Rana plaza কি ভাব্ছেন? এতোগুলো লাশের পাহাড় বুকে নিয়ে উনি কি আর কোনোদিন সাবলিল দাড়াতে পারবেন?