একদিন ভালোবেসে
কেউ খুব কস্ট দিয়েছিলো,
একদিন সারাদিন
দুচোখে শুধু জল ঝরেছিলো ।


তারপর... চোখ মুছে উঠে দাড়া হই
তারপর... শুরু হয় আগুনের খেলা
তারপর ... আগ্নেয়গিরীর অগ্নুৎপাত
তারপর ...যেখানেই হাত রাখি সব পুড়ে ছাই !
ছাই হয়ে যায় সব যেখানে দাড়াই...।।


সত্যি এমন হউক চাইনি
কষ্টে হলেও মানুষ ছিলাম
কি করে হলাম ডাইনি ?


খুব অনায়াসে তোমার সর্বনাস করতে পারি এখন
দুচোখ দিয়ে নামাতে পারি acid  বৃষ্টি
ঘ্টাতে পারি অগ্নুৎপাত যখন তখন ।


তোমার সাজানো সংসারে হাত রাখলেই
পুড়ে হবে ছাই,
দুর থেকে ভেবেছি প্রতিশোধ নিব
কাছে এসে তবু কেন পারি নাই?


আসলে সবার চোখে ডাইনি হলেও
তোমার সামনে এলে আমি কেবলই মানুষ বনে যাই
তোমার সামনে এলে আমি কেবলই প্রেমিকা.........