ধরলে কেন,
ছাড়ো আমায়;


মরতে দাও, মরি...


এতই যদি ভালোবাস
তীরে এসে ইচ্ছে করে


ডুবালে কেন তরী ?


ভন্ডামীরও সীমা আছে
ভাবছো কেন বুদ্ধু
নিজের বুকে চাক্কু মেরে
মারবে আমায় শুদ্ধু !


ভাবছো কেন থাকব সুখে
তোমায় ছাড়া
অন্য কারো সাথে


তারচেয়ে ঢের এইতো ভালো
কাটুক জীব্ন
অস্ত্র নিয়ে হাতে


ভালোই যদি বাসো তবে
স্রেফ মাথাটা তোলো
কাপুরুষের লেবাস খুলে
যুদ্ধে নামি চলো...দা