ফুল বাগানে
যেওনা তুমি কখনো,
প্রজাপতি বসবে এসে
তোমার চুলে।


জোছনা রাতে
যেওনা বাইরে কখনো,
মুগ্ধ হবে সবাই
তোমায় দেখে।


নদীর পাড়ে
যেওনা তুমি কখনো,
তোমাকে দেখে
থমকে যাবে নদীর ঢেউ।


মেঘ দেখে এসোনা
বাইরে তুমি কখনো,
শরতের শুভ্র মেঘগুলো
কালো হয়ে  পড়বে ঝরে
তোমার শাড়ীর আঁচলে।


আজ আমি
স্বার্থপর একজন
যে চায়, তোমাকে
তোমার
প্রতিটি মুহূর্তুকে............