মধ্যরাতে,
তারা ভরা আকাশের নিচে
মনে করো আমায় তুমি,
একবার প্রজাপতি।


চোখ মেলে যদি দেখ
স্বচ্ছ আকাশে জ্বলছে
বাঁকা রূপালী চাঁদ,
তবে মনে করো আমায়
শুধু একবার ভালবেসে।


অঝোর ধারায় ঝরা
কোন বৃষ্টির রাতে,
মনে পড়ে যদি আমাকে;
তবে একবার শুধু তুমি
যদি কান পাতো আকাশের কান্নায়,
শুনবে তুমি বলছি আজো আমি~
"তোমায় ভালবাসি"।


আবার কোন হিমের রাতে,
যদি ঘুম না আসে
তোমার দু'চোখেতে,
তবে খুঁজে দেখ আমায়
অপার্থিব ঐ নীল কুয়াশায়।
দেখবে তুমি
আজো আছি আমি,
জড়িয়ে তোমার
স্বপ্নিল ভালবাসায়।


নিশ্চুপ আঁধারের কোন মধ্যরাতে
কান পাতো যদি বাতাসে,
শুনতে পাবে আজো তুমি
বলছি আমি~
"তোমায় ভালবাসি"।