সকালের কুয়াশা ভেজা ঘাসে
তোমার পায়ের নূপুরের
রিনিঝিনি শব্দ,


স্তব্ধ দুপুরে
অবিরাম বয়ে চলা নদীর
ভয়ঙ্কর সেই ঢেউ গুলো,


শেষ বিকেলে
পাখির নীড়ে ফেরা দেখে
তোমার দু'চোখের মুগ্ধতা,


গভীর রাতে
চাঁদহীন অন্ধকার আকাশে জ্বলা
এলোমেলো তারাগু্লো,


জানি প্রজাপতি,
ভুলতে তুমি পারবে না,
আমাকে
কিংবা সেই সময়...গুলোকে......