তুমি এক অন্য তুমি ধ্যাত,
আমি শুধু খুজেই যাই তল।
বুঝে গ্যাছো প্রথম দিনেই বুঝি,
তোমার প্রতি কতোটা দুর্বল।
তুমি এক অন্য জলের ঢেউ
আমায় ছুঁয়েই পালিয়ে যাও ফের,
আসলে কাছে,যেনে রেখো প্রিয়া,
সবার চেয়ে বাসব ভালো ঢের।
তুমি এক অন্য গানের সুর,
ভীষণ প্রিয়, গাইবে?সাধ্য কার?
রেকর্ড হয়ে এসো আমার ঘরে
শুনব রোজই, আবার বার বার .....
তুমি এমন অন্য কেনো তুমি?
আমি কিন্তু অন্য আমি নই,
একটু খানি কাছে টেনেই দ্যাখো
অনেক ভালো-বাসবো নিশ্চই।