শুধু বকবক অযথা কথা বৈশাখ মাসে শীতের কোর্ট
একলাই মারে প্রধানমন্ত্রী রাজার উজির নাই মুরোদ
যত তারে বলি মুখটা থামা
আরেকটু ভেবে পয়সা কামা
বিবৃতি মেরে ক্ষুধার্ত পেটে গভীর রাতে খায় মোরগ।


(মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী)