সিলেটের সহচারীকে বলি কখন থাকবি বাসায় কাছে
সহচারী বলে আসবি যখন সুইটারফরে আশেপাশে
যেই না কথা হাজির ঘরে
সহচারী বলে এত সত্বরে?
সোয়েটার গায়ে আসলাম তাতে অবাক হবার কি আছে!


(বুধবার, ২৬ মে ২০২১, ১২ জৈ্ষ্ঠ ১৪২৮, ১৩ শাওয়াল ১৪৪২ হিজরী)


<বন্ধু বলেছে সুইটারফরে আয় (মানে ৬টার পর), আর আমি মনে করেছি সোয়েটার গায়ে দিয়ে আয়>