বন্ধুগন এবং শুভাকাঙ্ক্ষীগন , বইমেলা ২০১৪ এ আমার কবিতার দ্বিতীয় বইখানা প্রকাশিত হইল । প্রাপ্তিস্থান : পার্ল প্রকাশনীর স্টল , ঢাকা বইমেলা ২০১৪, ঢাকা, বাংলাদেশ। বইখানা দেখিতে রুগ্ন হইলেও পড়িয়া আনন্দ মিলিবার সমূহ সম্ভাবনা রহিয়াছে । দশ খানা , পাঁচ খানা, না হইলেও একখানা কবিতার, একখানা লাইনের ,একখানা শব্দতো ভালো লাগিবেই লাগিবে। একশত ভাগ গ্যারান্টি (!) বইখানার নাম কি তবে ? "শ্যানেনডোয়ায় বর্ণচ্ছটা " । লেখক নাম - রুবাইয়াৎ, ওয়াশিংটন, ডি.সি.