মোঃ সাদিকুর রহমান রুমেন।

মোঃ সাদিকুর রহমান রুমেন।
জন্ম তারিখ ২২ জুন ১৯৭৭
জন্মস্থান গ্রামঃজামালপুর,থানাঃজগন্নাথপুর,জেলাঃ সুনামগঞ্জ, বাংলাদেশ
বর্তমান নিবাস গ্রামঃজামালপুর,জগন্নাথপুর, সুনামগঞ্জ, বাংলাদেশ
পেশা ব্যবসা

মোঃ সাদিকুর রহমান রুমেন। জন্মঃ২২শে জুন ১৯৭৭ খ্রীষ্টাব্দ, সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলার জামালপুর গ্রামে। পিতাঃ মরহুম-মোঃরাশিদ আলী দোকানদার,মাতাঃমরহুমা-মোছাঃমরিয়ম বেগম। তাঁরা ২ ভাই ৪বোন, তিনি ৫ম।সহধর্মিণী মোছাঃ রেজনা বেগম, তাঁদের ৪পুত্র ১কন্যা। ১। মোঃ মোত্ত্বাকিন আহমদ ২। মোছাঃ তানজিদা আক্তার তাওহিদা ৩। মোঃ মোনাইম আহমদ ৪। মোঃ ইয়াসিন আহমদ ৫। মোঃ ইয়ামিন আহমদ। স্থানীয় ষড়পল্লী উচ্চ বিদ্যালয় এণ্ড কলেজে ছাত্রাবস্থায়'ই লেখালেখি ও কবিতা চর্চার শুরু, প্রথম প্রকাশিত কবিতা"আমার আছে জল"দৈনিক যুগান্তর পত্রিকার স্বজন সমাবেশ ২০০০ইং।স্বসম্পাদিত ষান্মাসিক সৃজনশীল সাহিত্য সাময়িকী "দৃষ্টি"সহ আরো বহু লিটলম্যাগ ও পত্রপত্রিকা ও অনলাইনে বহু কবিতা প্রকাশ পায়। এছাড়া কবি সমালোচক ও প্রাবন্ধিক হিসেবে স্থানীয়ভাবে তিনি বেশ পরিচিত। তাঁর কবিতায় দেশাত্মবোধ, প্রেম বিরহ, রোমান্টিকতা, মানবিকতা, নিসর্গ ও প্রকৃতির উপস্থিতি বেশ লক্ষনীয়।কবির মন ও মগজের ভেতর কবিতার রঙিন ঘুড্ডি সর্বদা উড়াউড়ি করলেও জীবন ও জীবিকার নানামুখী ব্যস্ততায় বেশীরভাগ সময় তার সুতো ছিঁড়ে যায় এজন্য কবিমন বড়ো ব্যথাহত মর্মাহত।

মোঃ সাদিকুর রহমান রুমেন। ৪ বছর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোঃ সাদিকুর রহমান রুমেন।-এর ২০১টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৭/১১
৩০/১০
২৪/১০
২৩/১০
২০/১০
১২/১০
৯/১০
১৮/৯
১৬/৯
৩০/৮
১৮/৮
২৮/৭
১১/৭
২৪/৬
৭/৫
২১/৪
১৭/৪
২৪/২
২৮/১
২২/১
১০/১
৭/১
৬/১
১০/১২
৫/১২
২৭/১১
১৩/১১
৪/১১
২/৯
১৩/৮
২৯/৭
২৮/৭
২৫/৭
২৩/৭
২০/৭
১০/৭
৯/৭
৭/১২
২৯/১০
২৯/৯
১৩/৯
১১/৯
১০/৯
৯/৯
৬/৯
১/৯
১৫/৮
২৩/৭
৭/৭
১৯/৬

এখানে মোঃ সাদিকুর রহমান রুমেন।-এর ১৫টি আলোচনামূলক লেখা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২০/১১
২২/৪
৬/২ ১০
৩১/৭
১৪/৭
২৮/৬
২৬/৬
২৫/৬
১৫/৫
৯/৫
৮/৫
১/৫
২১/৪
২০/৪
১৭/৪

এখানে মোঃ সাদিকুর রহমান রুমেন।-এর ১টি কবিতার বই পাবেন।

কল্পতরু কল্পতরু

প্রকাশনী: অনন্য প্রকাশন

তারুণ্যের ব্লগ

মোঃ সাদিকুর রহমান রুমেন। তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।