নরম নরম তিন নরম
ভাল মাইনষের বেটি নরম
বোয়াল মাছের পেটি নরম
গরম ভাতে বিলাই নরম।


গরম গরম তিন গরম
রাগ উঠলে মাথা গরম
জ্বর উঠলে শরীর গরম
চৈত বৈশাখে রৌদ্র গরম।


শরম শরম তিন শরম
চুরিত ধরা খাইলে শরম
মিছা কথা কইলে শরম
চরিত্র দোষ অইলে শরম।


তাং ২৯ এপ্রিল ২০২১ ইং