সুপ্রিয় কবি বন্ধুরা,
সালাম ও শুভেচ্ছা নিবেন। আশা করি সবাই কুশলেই আছেন। কামনা করি - সবাই ভাল থাকুন সব সময়।


অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আগামী ২৫ ডিসেম্বর ২০১৮ (১১ পৌষ ১৪২৫) মঙ্গলবার বিকাল ৪-০০ ঘটিকায় বাংলা কবিতার কবিদের নিয়মিত আড্ডা 'কবিতার আসর-১৫' অনুষ্ঠিত হতে যাচ্ছে। আপনি সবান্ধব আমন্ত্রিত।


উল্লেখ্য,এবারকার আড্ডার আসর কবি হচ্ছেন কবি কবীর হুমায়ূন। সঞ্চালনা করবেন ছান্দসিক কবি মুহাম্মদ মনিরুজ্জামান।


এবারকার আড্ডার বিশেষ আর্কষণ হচ্ছে - বাংলা কবিতা আসরের প্রকাশনা প্রতিষ্ঠান 'অর্ক প্রকাশনী'র প্রথম (সরদার আরিফ উদ্দিনের একক কাব্যগ্রন্থ 'তোমার টানে')  প্রকাশনা এবং 'আলোর মিছিল' (৩য় সংখ্যা) 'বিজয় দিবস' বিশেষ সংখ্যার মোড়ক উম্মোচন।


আপনার আবৃত্তিযোগ্য সেরা কবিতা আসরে আবৃত্তি করার জন্য কাগজে লিখে সাথে নিয়ে আসার অনুরোধ করা হলো (মোবাইল থেকে কবিতা আবৃত্তি করাকে নিরুৎসাহিত করা হচ্ছে)।


নিজ নিজ উপস্থিতির কথা মন্তব্যের মাধ্যমে জানানোর জন্য অনুরোধ জানাচ্ছি।


আসরের স্থানঃ
বাসা নং- ৩৩৮/১ আহম্মদ নগর (মনির উদ্দিন মসজিদ লেন), মিরপুর-১, ঢাকা। [মিরপুর-১ এ অবস্থিত 'কিয়াংসি চায়নিজ' এর বিপরীত দিকের রাস্তা ধরে এগিয়ে গেলে ডান দিকের তৃতীয় গলিতে ঢুকে বামদিকের চারটি বাড়ির পর]।


প্রয়োজনে -
রুনা লায়লা :    ০১৬২৫-৯৩৮ ১৩৮
কবীর হুমায়ূন:  ০১৭৩৩-৯৯০ ৯৬৫




যেসকল কবিগণ উপস্থিত থাকবেন বলে আশা ব্যক্ত করেছেন-


১। কবীর হুমায়ূন
২।মুহম্মদ মনিরুজ্জামান
৩।গোলাম রহমান
৪।অনিরুদ্ধ বুলবুল
৫।রুনা লায়লা
৬।পলাশ দেব নাথ
৭।হুমায়ূন কবির
৮।কবি চাঁছাছোলা
৯। মোঃ জামশেদুল আলম
১০।উত্তম চক্রবর্তী
১১।মোঃ মোস্তাফিজুর রহমান
১২।মোবারক হোসেন
১৩।জাহিদ হোসেন রনজু
১৪। পলাশ দেব নাথ
১৫। মুহাম্মদ মোজাম্মেল হোসেন
১৬।মুহাম্মদ মনিরুল ইসলাম (মনির)
১৭।রুহান
১৮।জাহাঙ্গীর কবীর
১৯।ফরিদ হাসান