গত ২২ জুন, ২০১৮, শুক্রবার গ্রাণ্ড প্রিন্স হোটেল ( GRAND PRINCE HOTEL) প্যারাডাইস প্লাজা, মিরপুর- ১, ঢাকা-এর কনফারেন্স রুমে মনোরম পরিবেশে সম্পন্ন হয়ে গেলো বাংলা কবিতা ডট কম ওয়েবসাইটের কবিদের ''ঈদ পুনর্মিলনী ও কবিতার আসর'' । যেসব জ্ঞানী গুণী মানুষের পদধূলিতে গ্রাণ্ড পিন্স হোটেলের কনফারেন্স রুম মুখরিত হয়েছিল , তাদের সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা।


আজকের কবিতার আসরের আসরকবি ছিলেন কবি খলিলুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তরের মাননীয় মহাপরিচালক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার-এর অতিরিক্ত সচিব ড. সুলতান আহমেদ।


পুরো অনুষ্ঠানটি অত্যন্ত সুন্দরভাবে হাস্যরসের মাধ্যমে সঞ্চালনা করেন প্রিয় কবি কবীর হুমায়ূন ।


সভাপতির আসনে ছিলাম আমি এই নগণ্য ব্যক্তি ।বাংলা কবিতার আসরের অনুষ্ঠানের আয়োজকগণ আমাকে মনোনিত করে ।আমি যে তাতে অখুশি হয়েছি তা নয় বরং আপ্লুত হয়েছি । কিন্তু আমার চোখে যা ছিল তা বেমানান ।কারণ আসরে অনেক সিনিয়র কবিগণ আছেন ।আমার শ্রদ্ধেয় কবি কবীর হুমায়ূন ও অনিরুদ্ধ বুলবুল কবি ও হতে পারতেন । যদিও ঘরোয়া আয়োজনে কবিগণ এই দায়িত্ব পালন করেছেন । কিন্তু এই অনুষ্ঠানটি ছিল একটু ব্যতিক্রম ।


যাই হোক , আমি আমার অন্তরের অন্তরস্থল থেকে আয়োজকগণ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি , ধন্যবাদ বাংলা কবিতার ওয়েবসাইট ও প্রিয় এডমিন পল্লব আশফাক  কে ।


আন্তরিকভাবে ধনবাদ  প্রিয় কবি খলিলুর রহমানকে ।যার সদিচ্ছায় এবং ব্যয়বহুল খরচে বিলাসবহুল অনুষ্ঠানটি সুন্দরভাবে সমপন্ন হয়েছে ।  


এই অনুষ্ঠানের পেছনে রোজা রেখে শারীরিক অসুস্থতা নিয়ে অনেক কষ্ট করেছেন প্রিয় কবি অনিরুদ্ধ বুলবুল। এবং কবি কে সহযোগিতা করেছেন প্রিয় কবি মুহাম্মদ মনিরুজ্জামান ।
বাংলা কবিতার পক্ষ থেকে - প্রিয় কবি খলিলুর রহমান ও পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক ড . সুলতান আহমেদ কে ক্রেষ্ট ,সভাপতি ,আসর কবির পত্নী কে চমৎকার উপহার ও বাহারি ফুলের তোড়া ,ব্যানার কবি অনিরুদ্ধ বুলবুল নিজ খরচে এসবের আয়োজন করেছেন ।তাই কবিদ্বয়কে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।


আসরে কবিবন্ধুগণ ও তাদের পরিবারবর্গের সরব উপস্থিতি ,কাব্যপাঠ ও রসাত্মক সাহিত্য আলোচলায় কবিতার আসরটি প্রাণবন্ত হয়ে উঠেছিল ।র্দীঘ সময় ধরে চলে উপস্থিত কবিগণের কবিতা পাঠ,পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক  ড. সুলতান আহমেদের সাহিত্যের চমৎকার আলোচনা ।আসরে উপস্থিত প্রিয় কবি খলিলুর রহমানের বন্ধুগণের খোশগল্প ও  জমে উঠেছিল বেশ ।


বাংলা কবিতার আসরের যেসব কবিবন্ধুগণ উপস্থিত ছিলেন
সর্বকবি,


১। খলিলুর রহমান
২। মুহাম্মদ মনিরুজ্জামান
৩। এইচ আই হামজা
৪। শব্দ মাধুকরী
৫। সরদার আরিফ উদ্দিন
৬। রুবু মুন্নাফ
৭। মোঃ মনিরুল ইসলাম (মনির)
৮। মোঃ ফিরোজ হোসেন
৯। মোঃ সাখাওয়াত হোসেন
১০। সরকার মুনীর
১১। আনিছুর রহমান
১২। রুন লায়লা
১৩। জে আর এ্যাগ্নেস
১৪। অনিরুদ্ধ বুলবুল
১৫। গোলাম রহমান
১৬। আফরিনা নাজনীন মিলি
১৭। সোহাগ আহমেদ ( কবি চাঁছাছোলা )
১৮। মোঃ মোজাম্মেল হোসেন
১৯। খায়রুল আহসান
২০। তাসিন ইসলাম রুহান
২১ । কবীর হুমায়ূন


বাংলা কবিতার আসরের জয় হোক । ধন্যবাদও শুভকামনা প্রিয় এডমিনের কে। যিনি এই সুন্দর প্লাটফর্ম তৈরি করে এই মেলবন্ধনের সুযোগ করে দিয়েছেন ।