তোমার হৃদয় প্রেমে বিগলিত হয়ে পড়ুক , ঐ মহান আল্লাহ্ নিকট দোয়া চাই ।
তোমায় সহায়তা করূক  কেউ এই মিলনে।


তোমার ঠোঁটের হাসি মলিনতায় মিশুক , নয়নে পানি ধারা বয়ে ঝরূক ! বিস্বাদে ভরুক  চাহনি।
নিত্য তোমার হৃদয় জ্বলুক , ব্যাকুলতায় ভরুক দিনক্ষণ।
তোমার নিয়তি মুখ ফিরাইয়া নিক , জ্বলে পুড়ে হও তুমি পাংশু।
দোয়া চাই ঐ মহান আল্লাহ্ দরবারে। 


        আমার  হৃদয় জুড়ে দোয়া চাই,
প্রদীপ যেন নিভিয়া পড়ে তোমার জ্বালা গৃহে। তৎসত্ত্বেও জ্বলে উঠে , সেই গৃহ জ্বলেপুড়ে ছাইয়ে মিশুক।
তোমার হৃদয় জুড়ে বেঁচে থাকুক একখানা চিত্র ! তুমি অন্য চিত্র প্রতিস্থাপন ভুলিয়া ফেলো।
দোয়া চাই।


তোমার কর্ণে একটাই ধ্বনি, প্রতিধ্বনি শুনতে পাও , চাঁচল্য ভরে উঠুক প্রাণে প্রাণে, কর্ণপাতে নেশায় বাজুক ; নতুবা তুমি বধির হও !
অস্থিরতায় চঞ্চল হও, আমার প্রস্থান তোমার নিকট হতে, একপলক দৃষ্টির আশায়, আল্লাহ্ কাছে করো দোয়া। 


তোমার রক্তে তৃষ্ণা মেটাক , পথ চেয়ে থাকুক রক্তিম দাগ ;
পথে ঘাটে তুমি ঘুরিয়া থাকো, তারে যেন খুঁজিয়া পাও! তোমার আশা  নিরাশায় মিশুক, আল্লাহ্ রহমানের দোয়া চাই।


তোমার বুলিতে প্রেমেরই বাণী, কাকুতি সুরে ডাকো আমায়!
প্রেম মায়া প্রতারনা করে এই ধ্বনি ভাসুক  প্রাণে।
আমার মতনই দগ্ধ হও, জ্বলে পুড়ে ছাই হও; নিদ্রা যেন ফুড়িয়া যায়, রজনী যেন বিষাক্ত হয়!
হৃদয়ে জ্বলন  দেখিতে পাও ;
দোয়া চাই ঐ আল্লাহ্ কাছে।


আস্থা তোমার অটুট থাকুক, মিলন যেন হয়!
আস্থা তোমার চূড়চূড় হয়, মরণ তোমায় ছুঁয়ে ও না ছোঁয়, পরম মিত্র গরল হয়।
আল্লাহ্ রহমানের কাছে দোয়া চাই।।