লগ্ন নাকি পেরিয়ে গেল
সাদি হবে কখন,
মনের মত সাজিয়েছে কনেকে
শেষ হয়েছে যা ছিল ভোজন।


বর নাকি দেখতে কালো
কনের পছন্দ হয়নি,
বরের বাবা লজ্জা পেল
তবু শেষ হলোনা তার কাহিনী।


চুপটি করে কনের বাবাকে
বলে বরের বাবা,
বলার কিছু নাইযে আমার
মুখ হয়ে গছে বোবা।