সেদিন লিফটে প্রথম তোমায়
দেখেছি আমার পাশে,
তোমার শরীরের অনুরণে
বিদেশী খুশবু মিশছিলো নিঃশ্বাসে|
চোখের সানগ্লাস খুলে
দেখলাম ডিজিটাল মোড়কে গড়া তোমাকে,
কেঁপে উঠে চিবুকের তিল,
পিছনে ফেলে নিয়ন আলোর ছায়াকে|
মুঠোফোনের রিংটোনে আচমকা
পাশ ফিরতেই হলো যতো ব্যাঘাত ,
অতঃপর নিজেকে সামলাতে না পেরে,
গাঁয়ে গা ঘেষে তোমার কাঁধে আমার হাত|


লজ্জার সুই ফুটতেই নিজেকে লুকোতে গেলাম
তোমার সীমানা ছেড়ে,
তবে আবার কিসের তাড়নায় জানিনা,
তুমি ইশারায় ডাকলে আমায় হাত নেড়ে নেড়ে|
বোকা সোকা এই আমার হাতটি শক্ত করে ধরলে,
যেন কোন গচ্ছিত অধিকার বলে,
পুরনো আমার অনিয়মের খাতা বন্ধ তুমি করলে,
টিপ টপ ভালোবাসার পাতা দিলে খুলে|