আর কোন দিন তোমার রাগ ভাঙ্গাতে আসবো না,
প্যাচানো কথার সুই ফুটিয়ে কাঁদাব না|
আজ আমি ফিরবো তোমার হৃদয় মাধবীর পূজা ছেড়ে,
জমবো না আর নাকের ডগায় ঘামের মিনার গড়ে|


আটকাতে এসো না,অনেক করেছি মনকে লালন পোষন,
এবার প্লাস্টিকের বোতলে ঢুকিয়ে করবো যৌবন শাসন|


আর পারছি না প্রিয়তা যেমন আগে পারতাম,
দীঘির জলে ঢেউ খেলিয়ে কাশবন রচনা করতাম|
বাবুই পাখির স্বপ্ন চুরি করে শাহজাহান হতাম!
ছবির মতো চাঁদের শরীরে তোমায় বউ সাজাতাম|


এমন আর হয় না,আজ জীবনের সুতো কেটে গেছে,
চোখে আর বিলাসিতা দেখি না সব যেন কোথায় হারিয়েছে!


জানি সুখে রব না তবু চলে যাব,
অধরা সকালে আমাবস্যা নামাব|
আটকাতে এসো না আজ,দিও না পিছুটান,
করো না কোন দাবি আজ,রেখো না অভিমান|