লাশকাটা ঘরে
নিথর দেহটা পড়ে,
তুমি  এলে, দেখলে,
দু ফোঁটা চোখের জল ফেল্লে,
সনাক্ত হলাম আমি,
বাইরে বেড়িয়ে
হাসিতে ভরলে তুমি।।
নিষ্ঠুর খেলা খেলেছ
আমাকে খেলনা করেছ,  
আজ মুখে তোমার
বিজয়িনীর হাসি!
আমি লাশকাটা ঘরে একা পড়ে আছি।।
কি পেলে তুমি?
জানি না এমন করে!
আমি যে মরেছিলাম
আগেই প্রেম করে!
ঝড়ের রাতে যেমন
ঝরে বকুল!
তোমার ঝড়ে
তেমনি ঝরেছে এ মুকুল।
নব জীবনের আশাটুকু বুকে করে
এসেছিলেম আমি
শুনে তোমার নূপুর।।
ডেকেছিলে তুমি আমারে,
তাইতো আজ ফিরিনি
আমি ঘরে।
এই স্থানে আর কেউ  আপন নাই
চিনতে শুধুই তুমি যে আমারে!!!!