সকালে ব্রেকফাস্ট
রুটি আর ঘুগনী,
দুপুরেতে ভর পেট
ইলিশ ভাতে চাটুনি,
বৈকালে কিছু নাই
ভর পেট জল খাই,
ক্ষিধেয় পেট টানটান
বাড়িতে ম্যানেজার
মোমো খান!
রাতে সেই এক রুটিন
রুটি আর সোয়াবীন্
মুখে চড়া পড়ে গেল
ম্যানেজার কোথা গেল?