হয়তো এভাবে ঠিক হয় নি
তোমাকে জড়ানো,
হয়তো এভাবে ঠিক হয়নি
স্বপ্ন দেখানো,
হয়তো ভেবেছিলাম
বহুদিন বাঁচবো
কাছে থাকবো,
কিন্তু ভাগ্য
এ কি দেখালো!
কিন্তু জানো?
সত্যি আমি চেয়েছিলাম,
সত্যি ভাল বেসেছিলাম,
যখন একেবারে প্রস্তুত হলাম,
দেখি আমি অন্তের খাতায়
নিখোঁজ প্রায়!
অস্তিত্ব ??
অবলুপ্তির পথে
একটু একটু করে
আগুয়ান ...
আর জড়াবো না তোমায়
আর বলব না তোমায়,
আর কোনদিন
দেখাব না তোমায় স্বপ্ন!
আমি যে আজ
নিজেই নিজের
দুঃস্বপ্ন!!!