আমি আতর     তুমি তাই   আমায়
উড়িয়ে দাও,
আমি আতর     তুমি তাই   আমায়
মেখে নাও,
আমি আতর     তুমি তাই   আমায়
ঢেলে দাও,
আমি আতর     তুমি তাই   আমায়
ধুঁয়ে নাও,
যাতে আমার গন্ধ তুমি আর
না পাও|
আমি আতর    তুমি তাই   আমায়
দিয়ে দাও,
মাঝির হাতে খেয়া পার
হয়ে আমায় ভুলে যাও|
আমি আতর    তুমি তাই   আমায়
উড়িয়ে দাও||