লিখি আমার চোখ,
মন আর হাত দিয়ে
হৃদয়ের ক্যানভাসে
লিখি আমি,আঁকি আমি
মানুষের সুখ দুখ|


কান দুটোর কাছে  মন্ত্র নিয়ে,
ওষ্ঠের প্রতারণা কষ্টে এড়িয়ে,
যা কিছু লিখি আমি
উপকরণ তার অস্থি ও চামড়া,
শুধু আমার ভাবনাগুলো
যেন কাগজের টুকরা|