আমি কখনও স্বার্থপর,কখনও হিংসুটে|
কখনও আমি অসহায় রুগ্ন,চোখের নীচে কলচিটে|


কখনও আমি নিজের হাতের বাইরে,
হারাই ভারসাম্য, নিজের অজান্তেই
করি অনেক ভুল|
তুমি যদি না বোঝ আমায়
আমার এমন দুর্দিনে,
কিসের ভালবাসা তোমার, কিসের বিশ্বাস তবে?
তুমি যদি না রাখতে পার আমায় এই সময়,
তবে হয়তো ঠিকই হবে তোমার থেকে,
আমি জীবন থেকে জীবনকে চুরি করে,
হারিয়ে যাব নরকের অন্ধকারে|