১০০ কবির প্রেমের কবিতা ৩য় খন্ড

১০০ কবির প্রেমের কবিতা ৩য় খন্ড
কবি
প্রকাশনী অন্যধারা
সম্পাদক মোবারক হোসেন
প্রচ্ছদ শিল্পী মোবারক হোসেন
বিক্রয় মূল্য ১৭৫
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

দেশ বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাবান কবিদের ১০০ জনের ১০০টি প্রেমের কাব্য নিয়ে এই গ্রন্থ রচিত।