* লিমেরিক *


তুমিও মানুষ আমিও তাই,তবুও কেন ভাবো পর?
ধান্দাবাজরা মন্ত্র দিয়ে গুছিয়ে নেবে আপন ঘর!
তার চে চলো ধরি হাত
কাজের ফাঁকে মোলাকাত
বিশ্বটাকে বানাই চলো ভালবাসার জলসা-ঘর।


               *  *  *