---------------------------------------------
                * লিমেরিক *
---------------------------------------------
লিঙ্গান্তরে নেইকো খরচ,দরকারও নেই সার্জেনের
মুচলেকা বা রিস্ক-পেপারে সই লাগে না গার্জেনের
বহু  ছেলেই ফেসবুকেতে
সাজছে মেয়ে লোক ঠকাতে
মওকা বুঝে মারছে যে দাঁও,পথটা সোজা অর্জনের।