অটোওয়ালা অটোওয়ালা আমায় নিয়ে চলো
তোমায় ছাড়া এই জীবনে আর কি আছে বলো।
সবাই বলে অটোওয়ালা অত্যাচারী পাজি
খুব বুঝিয়ে বলার পরে মা হয়েছে রাজি
'সব পাখিরা খায় নাকো মাছ' বলেছিলাম মাকে,
"খুবই ভাল এই মানুষটা বেসেছি ভাল যাকে,
একা পেয়েও ঝাঁপায়নি সে, বলেছে হাত ধরে
'যা দিতে চাও দিয়ো তুমি সবই বিয়ের পরে'।"


অটোওয়ালা অটোওয়ালা আমায় নিয়ে চলো
দিদিমণির বাড়িতে আর লাগছে নাগো ভাল
দাদাবাবু অফিস গেলে একজন লোক রোজ দুপুরে
বাইক চেপে এসেই ঢোকে দিদিমণির ঘরে,
দাদাবাবুও সুবিধের নয়,সইতে হয়েছে 'কিস'তার
ব্যাঙের মতো পালিয়ে গিয়ে পেয়েছি তবে নিস্তার
বড় মানুষদের এই জঙ্গলে রেখো না আর ফেলে
আকাশটা খুব বড় পাবো তোমার ছোট্ট বাসা পেলে


অটোওয়ালা অটোওয়ালা কাজের মেয়ে আমি
ছোট লোক বলুক সবাই তোমার কাছে  দামি
শিখতে আমি চাই না এসব বড়লোকের খেলা
আমায় নিয়ে ভাসাও এবার তোমার প্রেমের ভেলা
জানি তোমার মাথার ওপর আছে অনেক বোঝা
দুজন মিলে বইলে দেখো কাজটা হবে সোজা
জুটবে যা তা সমান সমান করে নেবো ভাগ
তোমার মনে কাটবো দেখো আমার প্রেমের দাগ।


অটোওয়ালা অটোওয়ালা আমায় নিয়ে চলো
বড়লোকেদের জঙ্গলে আর লাগছে নাগো ভালো।