-------------------------------------
*   *   *   লিমেরিক   *   *   *
-------------------------------------
পিছিয়ে আছি অলিম্পিকে, শিল্পে কিংবা দর্শনে
যাচ্ছে ভেসে ফসল যত ব্যর্থতারই বর্ষণে
তাই বলে কি সবকিছুতে
হবেই নাকি পিছিয়ে যেতে?
দুর্নীতিতে এগিয়ে আছি, এগিয়ে আছি ধর্ষণে।