-------------------------------------
*   লালসা তাই কমিও (লিমেরিক)   *
-------------------------------------
অতিভোজন ভাল নয় জেনে রাখো রোমিও
আলসারে ভুগতে হবে,  হতে পারে বমিও
এক ব্যাটে তিন বল
ফেস করার কৌশল
খাটে নাতো বেশিদিন , লালসা তাই কমিও।