কেমন আছে, জানি  না !
শুধু 'দু'টি কথা,
'ভালো আছি পাপা' ।


হৃদয় ভরে যায়......
মনের আকাশ থেকে মেঘ সরে যায় ।


তন্যা,বন্নী নয়নে
লুকায়ে য্ন্ত্রনা যত,
ভেসে আসে শুধু 'দু'টি কথা
'ভালো আছি পাপা' ।


ভালো আছো তুমি !
আমিও ভালো আছি ,
বেঁচে আছি ।


ভালো আছে, পথ, ঘাট, মাঠ, নীলআকাশ
গাঁ, গঞ্জ, দেশ, এই পৃথিবী...
জননী জন্ম ভুমি ।