আমিনুল ইসলাম সৈকত

আমিনুল ইসলাম সৈকত
জন্ম তারিখ ৩০ নভেম্বর ১৯৯৯
জন্মস্থান হাতিয়া,নোয়াখালী , বাংলাদেশ
বর্তমান নিবাস নোয়াখালী সদর , বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা অনার্স ২য় বর্ষ ( চলমান)
সামাজিক মাধ্যম Facebook   Twitter   LinkedIn  

কবি পরিচিতিঃ- মোঃ আমিনুল ইসলাম ( সৈকত) ১৯৯৯ সালের ৩০ ডিসেম্বর নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার চরকৈলাশ গ্রামে জন্মগ্রহন করেন। পিতা- মোঃ সিরাজ উদ্দিন স্থানীয় স্কুল শিক্ষক এবং মাতা- কামরুন্নাহার বেগম গৃহিণী। শৈশব থেকেই তার কাব্যের প্রতি ঊন্মেষ ঘটতে থাকে। সাপ্তাহিক সাহিত্য সঞ্চারে লেখা প্রকাশিত হওয়ার মাধ্যমে তিনি সাহিত্যর প্রতি আরও আগ্রহী হন। এ পর্যন্ত প্রায় দুইশতাধিক কবিতা লিখেছেন।তিনি পেশায় একজন ছাত্র। বর্তমানে গনিত বিষয়ের উপর স্নাতকে অধ্যয়ন করছেন।গান,গল্প,ছড়া, কবিতা লিখছেন নিয়মিত। তার লেখায় প্রকৃতিপ্রেম, প্রতিবাদ, উপদেশ ও নিপীড়িত মানুষের কথা ফুটে উঠেছে। তিনি লিখতে, আবৃত্তি করতে ও গান গাইতে ভালোবাসেন। ৫ টি যৌথ কাব্যগ্রন্থ এবং বিভিন্ন পত্রিকা ও সাহিত্য সাময়িকীতে তার বেশকিছু কবিতা, গল্প প্রকাশিত হয়েছে। লেখালেখির জন্য একাধিক সাহিত্য পুরষ্কার পেয়েছেন। তার যৌথ কাব্যগ্রন্থ "নীলাদ্রি কাব্য সম্ভার", "রক্তে ভেজা বত্রিশ নম্বরের সিঁড়ি",স্বপ্নময় ডায়েরি, " বড় আশা করে আছি" ও "কবির প্রেম কবিতায় "।

আমিনুল ইসলাম সৈকত ২ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আমিনুল ইসলাম সৈকত -এর ৪০টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/২
১৮/২
১১/২
৯/২
৬/২
১১/১
১/১
১৬/১২
৩/১২
১৭/১০
২৩/৭
২৭/৮
১০/৮
৩১/৭
৩০/৭
২৭/৭
২০/৭
১৩/৭
১২/৭
১০/৭
৮/৭
৬/৭
৫/৭
৪/৭
২/৭
১/৭
৩০/৬ ১০
২৬/৬
২৩/৬
২২/৬
২০/৬
১৮/৬
১৬/৬
১৫/৬
১৪/৬
১৩/৬ ১২
১১/৬
১০/৬
৯/৬
৮/৬

এখানে আমিনুল ইসলাম সৈকত -এর ১টি আবৃত্তি পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৪/৭

তারুণ্যের ব্লগ

আমিনুল ইসলাম সৈকত তারুণ্য ব্লগে এপর্যন্ত ২৮টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।