ভালোবাসি আমি সাদা পাতাকে
                         যাতে তার উপর শুধু ভালোবাসার
                         মাধুরী  মিশিয়ে রং  তুলিতে আমি  
                         তোমার ছবি আঁকতে পারি।


ভালোবাসি আমি নীল কলমকে
                         যাতে প্রতিদিন শুধু তোমার জন্য
                         মনের সকল ভাবনা দিয়ে একটা  
                         করে কবিতা লিখতে পারি।


ভালোবাসি আমি শ্রাবণ বৃষ্টিকে
                         যাতে সারাদিন বৃষ্টিতে ভেজার পর
                         আমি শুধু তোমার একটু নিবিড়তা
                         মাখা উষ্ণতা পেতে পারি।


ভালোবাসি আমি রাঙা পথকে
                         যাতে অনেক খানি পথ হাঁটার পর
                         আমার ক্লান্ত শরীর তোমার বুকের
                         উপর ঢেলে দিতে পারি।


ভালোবাসি আমি আকাশের চাঁদকে
                         যাতে দূরে গেলেও আমি দূর থেকে  
                         চাঁদের ভেতর শুধু তোমার উজ্জ্বল
                         মুখ খানি দেখতে পারি।


ভালোবাসি আমি দক্ষিণ হাওয়াকে
                         যাতে আমার এই হৃদয়ের কিছু রঙিন  
                         অনুভব তোমার জন্য উদাস বিকেলে
                         ভাসিয়ে দিতে পারি।


                            
                                           ****