আলোর সাগরে ভাসুক আজি
শুধু তোমার পৃথিবী,  
আমি শিল্পী হয়ে ক্যানভাসে
আঁকবো সে ছবি।


স্বপ্ন সবুজে সাজুক আজি
শুধু তোমার প্রকৃতি,
আমি কবি হয়ে কল্পনা দিয়ে
লিখবো কবিতার পঙক্তি।


রামধনু রঙে রাঙুক আজি
শুধু তোমার আকাশ,
আমি গায়ক হয়ে ভাসিয়ে যাবো
যতো সুরের সুবাস।


প্রীতির ফুলে ভরুক আজি
শুধু তোমার চলার পথ,
আমি বর্তমান হয়ে পাড়ি দেবো
এক সাথে ভবিষ্যৎ।



    ****