কাছে এসো,
আমার হাতের মুঠোয় মেলাও তোমার হাত,
আমার আঙ্গুলের ভাঁজে আশ্রয় নিক তোমার অঙ্গুলী,
আমাদের নিশ্বাস মিশে যাক এক সুরে ।
অতঃপর আমার বুকে তোমার বক্ষ চেপে
গেঁথে দেবো সেথায় কবিতার বীজ,
তোমার বুকেই ফলবে আমার কবিতার ফসল ।।