আজিকার এই পুণ্যলগ্নে
এসো গো এসো পীত বসনে ।
সাজানো বাগান তোমার তরে
রাখিনি তারে কভু অনাদরে ।
বহু যামিনী গেছে যে চলে
তোমার মুরতি যাইনি ভুলে ।
পিপাসিত জীবনের সকরুন আশা
আজও খুঁজে ফিরি না বলা ভাষা ।
পথহারা পথিক আমি
প্রেয়সীর মনকে জানি ।
অনেক দিন বুকের কাছে
রসের স্রোত থমকে আছে ।
এসো গো এসো এই মরা যৌবনে
"ভালবাসা"বেঁচে থাক প্রেমের জন্যে ।।