আর কত কাল আমি , রাখব আমারে চেপে।
হৃদয় আকাশ মিথ্যে মেঘেতে ঢেকে।
যদি আসে  ঝড়,  ভয়ে ভয়ে কাটে বেলা।
হয়ে যাবে শেষ, মিথ্যে মিথ্যে খেলা।
জোছনা দেখেছি, বলেছি অন্ধকার।
হৃদয়ে রেখেছি , করেছি অনেক পর।
পাইনি কখনও, বলিনি আমার চাই।
চাইনি কখনও, পাবোনা ভেবেছি তাই।
প্রতিভা আমার বিকাশ হলোনা বলে,
স্বপ্ন হারালো মিথ্যের জঙ্গলে।