সেলিম রেজা সাগর

সেলিম রেজা সাগর
জন্ম তারিখ ২ জানুয়ারী ১৯৯২
জন্মস্থান শাহজাদপুর-সিরাজগঞ্জ। , বাংলাদেশ।
বর্তমান নিবাস ভৈরব, কিশোরগঞ্জ। , বাংলাদেশ
পেশা চাকরি ( ডিভিশনাল সেলস ম্যানেজার )
শিক্ষাগত যোগ্যতা মাস্টার্স ( এম,এ)
সামাজিক মাধ্যম Facebook   LinkedIn  

সেলিম রেজা সাগর ১৯৯২ সালের ০২ রা জানুয়ারি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার,উল্টাডাব (গুলবাগ) গ্রামে একটি মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। পিতা মোঃ ছকির উদ্দিন একজন ব্যবসায়ী ও মাতাঃ মোছাঃ সেলিনা বেগম একজন গৃহিণী। তারুণ্যের উজ্জলতায় উদ্দীপ্ত এই কবি ২০০৭ সালে এস,এস,সি ও ২০০৯ সালে এইস,এস,সি পাশ করেন। অতপর ২০১২ সালে বি,এ, ও ২০১৪ সালে এম,এ পাশ করেন। তিনি পঞ্চম শ্রেণী থেকেই লেখালেখি শুরু করেন এবং বিভিন্ন পত্রিকায় তার লেখা ছাপা হতে থাকে। ছন্দ,ছড়া,কবিতা,গল্প ও কবিতা আবৃত্তি,উপস্থাপনা,অভিনয়ে দারুণ সুনাম অর্জন করেন। তার বেশ কিছু কবিতা যৌথ কাব্যগ্রন্থে প্রকাশিত হয়েছে। এবং প্রতিনিয়ত অনলাইনেও প্রকাশ হচ্ছে। তার প্রথম যৌথ কাব্যগ্রন্থ "শাহজাদপুরী কবি এবং কবিতা"। এরপর দ্বিপ্রান্তিক ভাবনা,অমর একুশের কবিতা সংকলন,ইত্যাদি। তার অভিনিত প্রথম টেলিফিল্মে "দিন বদলের গল্প"। এরপর "রোমিও এ্যান্ড জুলিয়েট"সহ বেশ কিছু মঞ্চ নাটকে অভিনয় করেছেন। তিনি বর্তমানে একটি সুপ্রতিষ্ঠিত কোম্পানিতে ডিভিশনাল সেলস ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। এবং সাহিত্য ও মানবিক কাজে জড়িত রয়েছেন।

সেলিম রেজা সাগর ৬ বছর হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে সেলিম রেজা সাগর -এর ১১৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২০/১
৫/১
২৪/১১
৮/১১
২৫/১০
৯/৬
১/৬
১/৩
১/২
২০/১
৪/১১
৬/১০
২২/৯
২১/৯
২১/৮
১৯/৮
১১/৬
২৭/৪
১০/৪
১০/২
১০/১
১/১
২৪/১১
১৯/১১
১/১০
৩/৮
২৬/৭
২০/৫
১৪/৪
১৩/৪
১/৪
২৩/৩
১/৩
১৫/১২
১২/১১
৮/১১
৭/১০
২৮/৯
৩/৯
২৭/৮
২৫/৮
২৯/৭
২৮/৭
২৭/৭
১৭/৭
১৩/৬
৯/৬
৩/৬
১৮/৫
১৬/৫

এখানে সেলিম রেজা সাগর -এর ৩টি কবিতার বই পাবেন।

অমর একুশের কবিতা সংকলন প্রথম খন্ড অমর একুশের কবিতা সংকলন প্রথম খন্ড

প্রকাশনী: কবিতা পাবলিকেশন
দ্বিপ্রান্তিক ভাবনা  দ্বিপ্রান্তিক ভাবনা

প্রকাশনী: নব সাহিত্য প্রকাশনী
শাহজাদপুরী কবি এবং কবিতা
শাহজাদপুরী কবি এবং কবিতা
শাহজাদপুরী কবি এবং কবিতা


তারুণ্যের ব্লগ

সেলিম রেজা সাগর তারুণ্য ব্লগে এপর্যন্ত ৯২টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।