সামিয়া ইতি

সামিয়া ইতি
জন্ম তারিখ ১৬ সেপ্টেম্বর
জন্মস্থান ঢাকা , বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা
পেশা চাকরী
শিক্ষাগত যোগ্যতা মাস্টার্স অফ বিজনেস এডমিনিস্ট্রেশন

জন্মস্থান এবং বাসস্থানঃ ঢাকা, বাংলাদেশ। পড়াশুনা: মূলত ইকোনমিক্সের ছাত্রী। একটি গভর্নমেন্ট বিশ্ববিদ্যালয় থেকে ইকোনোমিক্সে graduate and postgraduate কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে বর্তমানে একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে master of business administration এ অধ্যায়নরত আছেন। কর্মজীবনঃ একটি নামকরা প্রাইভেট প্রতিষ্ঠানে ইন্টারনাল অডিট ডিপার্টমেন্টে কার্যনির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। ব্যাক্তিগত জীবনঃ মানুষ হিসেবে সৎ আর ভীষণ সাদাসিধা ধরনের। কাছের মানুষকে ভালো রাখতে সদা সচেষ্ট থাকেন। চারপাশের আপন পর সকল মানুষের মুখে হাসি ফুটাতে পারাটাই তার জীবনের লক্ষ্য। তিনি বই পড়তে, লিখতে, এবং ছবি তুলতে ভীষণ পছন্দ করেন। খারাপ লাগে যখন কর্ম এবং ব্যাক্তিগত জীবনে নারী হিসেবে নানা অন্যায় এবং অবমূল্যায়ন পরিস্থিতির শিকার হতে হয়। লেখালিখিঃ সামিয়া ইতি সব থেকে বেশি অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্মে লেখালিখি করে থাকেন।

সামিয়া ইতি ৮ বছর ৬ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে সামিয়া ইতি -এর ১৪০টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৩/২
১৯/২ ১০
১১/২
৭/২
২৯/১
৩/১
১০/১২
৯/১২
৪/১২ ১০
২৫/১১ ১৫
২১/১১ ১৯
২৫/৯ ২৬
২৪/৯
১৭/৭ ২২
২০/৫ ১৩
১৩/৩ ১০
২/১০ ১০
১১/৮ ১৬
৮/৬ ১৪
৫/৫ ২১
৭/৪
১/৪
২০/৩
৮/৩
২/৩
১৮/২
৭/২ ২০
৩/২ ১২
২৫/১
২১/১ ১২
১৮/১ ১০
১৪/১ ১২
৫/১ ১২
২৩/১২
২০/১২
২২/১১ ২২
২৭/১০ ১২
২২/১০ ১৬
২০/১০ ১০
১৮/১০
১৫/১০ ১০
৭/১০
৪/১০ ১০
২৩/৭ ৩৪
৯/৩ ১৬
২১/২ ১৬
১১/৮ ১২
২/৭
১৩/৬ ১৭
৫/৫ ১০

এখানে সামিয়া ইতি -এর ১টি কবিতার বই পাবেন।

কাঁটাতারের এপার-ওপার কাঁটাতারের এপার-ওপার

প্রকাশনী: NEO PUBLICATION

তারুণ্যের ব্লগ

সামিয়া ইতি তারুণ্য ব্লগে এপর্যন্ত ২টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ২টি লেখার লিঙ্ক নিচে পাবেন।