যে কবিতা লেখা যায় না খাতার পাতায় ,
                                 বলা যায় না মুখে –
তা বলে কি তার অস্তিত্ব নেই !
               মনের ক্যানভাসে রেখেছি লিখে ।
সে কবিতা পড়াতে চাই তোমায় ,
                          শোনাতে চাই তোমাকে ।
যদি চাও –
পড়ে নিও , তোমার মানস চক্ষু দিয়ে ,
                    শুনে নিও , বুকে কান রেখে ।।