হয়ত তোমাকে বিশ্বাস করে,আরেকবার বিষাক্ত হব,
হয়ত আরেকবার শুরু করতে হবে প্রথম থেকে,
হয়ত আরেকবার ভেঙে যাওয়া স্বপ্নের টুকরো গুলোকে
কুড়িয়ে,জুড়তে হবে বহুদিনের চেষ্টায়।
তবুও,তোমাকে অভিবাদন বন্ধু-
আমার সমস্থ ক্ষনস্থায়ি আনন্দে সাদর আমন্ত্রন তোমায়,
আমার সব রঙিন দিনগুলোয়,পারলে পাশেই থেকো।
শুধু ,যে রাতে চোখ ভিজে ওঠে,সে রাতে পাশে এসোনা,
শুধু ,কোনো দুঃখের ভাগ চাইতে এসোনা,
শুধু ,কোনো বিপদের দিনে কাঁধে হাত রেখোনা,কারণ-
আমি হাজার বার নতুন ভাবে শুরু করতে পারি,
কিন্তু একটি বারও যে, - শেষ করতে মন চায়না।
হয়ত আনন্দের পরে আবার কোনো নতুন দুঃখ পাব,
সেই আশাতেই বিশ্বাস করি,আমি আবার বিষাক্ত হব।