বুক ভরা কান্না আর দুঃখ নিয়ে  দাঁড়িয়ে  আছি তমার ছবির সামনে,
মনে পড়ছে তমার সেই সেদিনের কথা।___
খোকা আমি যদি কোনদিন দুরে কোথাও  যাই তুই কি করবি খোকা?


আমি হেসে তোমাই বলেছিলাম তুমি যেখানেই থাকো আমি ঠিক তোমাই খুঁজে নেব।


তুমি বলেছিলে বোকা ছেলে আমার, আমি তোকে ছেরে কোথাও যাব না।


কিন্তু  আজ তুমি  আমার জীবন থেকে   কোথায় হারিয়ে গেলে মা?


আমি তো আজও খুঁজে চলেছি তবুও তোমায় খুঁজে পেলাম না।
তুমি তোমার কথা  রাখোনি তুমি বড় মিথ্যুক মা।


তমার ওই ঘুমপাড়ানি গান ছাড়া আমি যে আজও শান্তিতে ঘুমাতে পারিনা মা।


ফিরে এসো মা, তুমি ফিরে এসো মা।