আমার ও ইচ্ছে  ছিল আমি একদিন বড় হব।


আত্মিয়-পরিজনের সাথে জিবনের আনন্দ
উপভোগ করব।


আমার ও হবে একটি ছোটো সুখী সংসার।


আমার কোল আলো করে থাকবে আমার
রাজপুত্তর।


কিন্তু,  আজ আমার সকল ইচ্ছের অপমৃত্যু
ঘটালো একদল নরপিশাচ।


রুচিহীন কামনার পিপাসিত পিশাচদের
হাতে বলি হল আমার নারিত্ব।


এই কামনা চরিতার্থ করার আগে তাদের
কি ছিলোনা মাতৃত্ববোধ?


তাদের কি জন্ম হইনি কোনো মমতাময়ী মায়ের
কোলে?


এখন সমাজের কাছে আমি অস্পৃশ্য,  অপবিত্র
এবং অসতী এক ধর্ষিতা।


কিন্তু আমি কি নিজের ইচ্ছাধীন
বিলিয়েছি আমার নারিসত্বা?


আমাদের নারিদের জন্ম কি শধুই অন্যের ভোগ
বিলাসের জন্য?


না কি আমি নারি বলে আমার নেই
কোনো নিজস্ব স্বাধীনতা?

ধন্য সেই সমাজ যারা আমাদের
বলে অপবিত্র,  অসতী ও নষ্টা।


ধন্য সেই মহাপুরুষ ধর্ষকরা যাদের  জন্য আজ
আমারা সমাজে অপবিত্র অসতী।


আত্মহত্যা মহাপাপ,  এছাড়া আমাদের
আছে কি কোনো সুন্দর পথ?


আমরা নারিরা সম্মান পাবো সেদিন, যেদিন ওই
সব মহাপুরুষের হবে চৈতনবোধ।


----------সমাপ্ত---------


বিঃ দ্রঃ - আমি কোনো কবি নই।
আমি কোনো লেখক নই।আমি আমার
চিন্তাধারা ও  ভাবনা  লিপিবদ্ধ
করে রাখি এবং প্রকাশ করি এই
কবিতায়  উল্লেখিত ঘৃণ্য মনোবৃত্তির
মতো মনোবৃত্তিগুলি  পরিবর্তনের আশায়।


কোনোরকম ভুলত্রুটির
জন্য  ক্ষমাপ্রার্থনা করছি।