পঞ্চ সপ্তকে হাইকু

পঞ্চ সপ্তকে হাইকু
কবি
প্রকাশনী যুথিকা সাহিত্য পত্রিকা
সম্পাদক সোমনাথ নাগ
প্রচ্ছদ শিল্পী সঞ্জয় কুমার মুখোপাধ্যায়
স্বত্ব যূথিকা সাহিত্য পত্রিকা
সর্বশেষ সংস্করণ দ্বিতীয়
বিক্রয় মূল্য ৩০ টাকা

সংক্ষিপ্ত বর্ণনা

হাইকু কবিতার বই