অনেক বাধা বিঘ্ন পেরিয়ে,
অনেক আশার পথ ধরে এসেছি এগিয়ে
বিশ্বাসের নাওখানি বেয়ে
পালখানি তার সহমর্মিতার
পৌছেছি এক নতুন দ্বীপে
দ্বীপের নামটি জানিনা নিজে
ভালবাসার পূজারী দুজনাই
দেব গোলাপের অর্ঘ
কি লজ্জা! যদি কেউ দেখে?
তাই দুজনাই সতর্ক  ।



[এটা ছিল আমার প্রথ্ম লেখা]