নারীকে ভাবছো ছলনাময়ী তুমি
নিজেকে দেখনি আয়নায়
ছলনা কেবল নারীরা করে না
সবে করে নানা বাহানায়।


‘বেটার অপশন’ সবাই খুঁজে
সুযোগ যখন এসে যায়
প্রতিজ্ঞার বাঁধন ঢিলে হয়ে পড়ে
লোভ চলে আসে পায় পায়।


বিস্বস্ততা হয় প্রশ্নবিদ্ধ
বুঝিনা যে কোনটা অন্যায়
মোহগ্রস্ততা সুখের অসুখ
ভাসি যে  পাপের বন্যায়।


ভেবোনা ভুলেও সবই ভুলে ভরা
মায়া মরীচিকা এ সংসার
বিশুদ্ধ প্রেম আছে যে এখনও
হয়ে মনের  অলংকার।


ভালোবাসার জেনো শক্তি অসীম
বন্ধন গড়ে সে  সাধনায়
যে মানে সে সোজা পথে চলে
ফিরেও দেখে না ডানে  বাঁয় ।