নাম না জানা
কণ্যা আমার,
তোমার জন্য কত আয়োজন কত সাধ  মনে হায়
তোমার আশায় স্বপ্নরা মোর কেঁদে ফিরে শুধু যায়
...............................................................
......................................................
আসলে না তুমি, আসবে না জানি নিয়তি এমনই হয়
বইছি একাকী এ ব্যাথা জানি  জীবনের আছে ক্ষয় ।
তোমার ভাগ্য বঞ্চিত
  অনুচ্চারিত বাবা