আত্মহননের মতো তীব্র সুখ যেন ভাসায় আমাকে
কবিতা আসরের সুখের বাসরে আমি
তৃপ্তি পান করে যাই আকন্ঠ ।


নতুনের সাথে দেখা , অচেনার সাথে মিতালী
ভার্চুয়াল জালে বাঁধা পড়ে যায় মন
ভালোবাসার উদ্বায়ী কণারা মেঘ হয়ে জমে
আর যেন প্রতিদিন ঝরে ভালোলাগার বর্ষন হয়ে
ভিজে যাই সুখে-
খরাপীড়িত জমিন যেমন সাগ্রহে টেনে নেয় বৃষ্টিকণা।


আমার কাব্য সন্তানেরা সেজেগুজে আসরে যায়
পাঠকপ্রিয়তা  পেলে হাসি মুখে নেচে যায়
আমি ভুলে যাই ভাবধারনের কষ্ট
ভুলে যাই স্বপ্ন প্রসবের যন্ত্রনা।  


এতো সুখে অভ্যস্ত নই আমি
তাই যদি দেখ আর নেই আমি এখানে
জেনো, সুখের অসুখেই মারা গেছি আমি
আত্মহননের মত তীব্র সুখ ঘিরেছিলো আমায়।