নতুন নতুন বদমায়েশীগুলো
বাজারজাত করার জন্য আমি তৎপর হই।


আমার দক্ষতায় আমিই অভিভূত
অদ্ভুতভাবে নির্বোধ মানুষেরা সব গিলে নেয়।


আমি পুরানো মিথ্যেকে রিফাইন করে আপাত সত্য বানাই
প্রক্রিয়াটি জটিল হলেও আমার কুটিলতার কাছে কিছুই না।


নয়-ছয়ের খেলায় আমিই সুপার হিট
হিটলারের মতোই দমনে আমি সুপার ফিট।

আমি নষ্ট রাজনীতিবিদ-
ক্ষমতার ক্ষমায় আপনার ঘরে কেটে চলি সিঁদ।